Visit Darjeeling

আমাদের ট্যুর প্লান

প্রথম দিন – রাত ১০ টা এর গাড়ীতে বুড়িমারি এর উদ্দেশ্যে যাত্রা।আশাকরি ভোর নাগাদ বুড়িমারি পৌঁছে যাব।

দ্বিতীয় দিন – সকালে একটু ফ্রেস হয়ে বুড়ি এর হোটেলে নাস্তা করে ফেলব।এর পর বর্ডার এর সকল কাজ শেষ করে পূর্বে ঠিক করে রাখা গাড়ীতে দার্জিলিং এর উদ্দেশ্যে রওনা দিব। দুপুর এর মধ্যেই পূর্বে ঠিক করে রাখা হোটেলে এ চেক ইন করে একটু ফ্রেশ হয়ে বেরিয়ে পড়ব দুপুরে খাবার উদ্দেশ্যে । বিকালে মল রোডে জম্পেস আড্ডা দিয়ে চলে যাব মুভি দেখতে।

তৃতীয় দিন – আজ ভোরে উঠে বেরিয়ে পড়ব টাইগার হিল এর উদ্দেশ্যে। টাইগার হিলে সূর্যদয় দেখে ফিরে আসব আবার ও দার্জিলিং। সকালের নাস্তা সেরে বেরিয়ে পড়ব ঘুম মনেস্ট্রী, বাতাসিয়া লুপ ও ওয়ার মেমোরিয়াল ঘুরতে।এর পর দুপুর এর খাবার খেয়ে একটু বিস্রাম নিয়ে বেরিয়ে পড়ব বিকালের আড্ডা রক গার্ডেন এ দেয়ার জন্যে। আর সন্ধ্যা হল শপিং টাইম।

চতুর্থ দিন – আজকের গন্তব্য সিকিম এর উদ্দেশ্যে।পথে কালিম্পং, পাইন গার্ডেন, আর পাহাড়ি পথের অনিন্দ সুন্দর দৃশ্য। আজ রাতে আমরা থাকবো সিকিম এর রাজধানী গ্যাংটক এ আমাদের পূর্বে ঠিক করে রাখা হোটেলে।

পঞ্চম দিন – আজ আমারা সকালে বেরিয়ে পড়ব পোড়াং এর উদ্দেশ্যে এখানে আমারা সাদা বরফে ঢাকা পাহাড়, পোড়াং মনেস্ট্রি ,লাল্বারগ মনেস্ট্রি সেভেন সিস্টার নদী, বিকালের মধ্যে ফিরে আসব আবার গাংটক এ। আজ রাতে আমারা আড্ডা দিব গ্যাংটক এর মল চত্বরে।

ষষ্ঠ দিন – আজ পালা গ্যাংটক ঘুরে দেখার।আজ দেখব গ্যাংটক এর আসে পাসের অপারথিব সৌন্দর্য।

সপ্তম দিন – আজ ফেরার পালা। আজ এই অসাধারণ সৌন্দর্যকে বিদায় জানিয়ে ফিরব নাড়ির টানে নিজ দেশের উদ্দেশ্যে।